September 19, 2024, 4:36 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

নবজাতক শিশুকে ফেলে গেলেন জন্মদাত্রী মাতা, কুড়িয়ে কোলে তুলে নিলেন নান্দাইল থানার অফিসার ইনচার্জ।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: গত ০১/০৩/২০২৪ তারিখ সন্ধ্যা অনুমান ১৯:৩০ ঘটিকার সময় নান্দাইল মডেল থানাধীন ০৭নং মুশুলী ইউনিয়নের রসুলপুর সাকিনে কবরস্থানের পাশে পরিত্যাক্ত অবস্থায় কান্নারত ৩/৪ দিনের এক নবজাতক কন্যা শিশু পড়ে থাকার সংবাদ পেয়ে তাৎক্ষনিক ময়মনসিংহ জেলার মানবিক পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা, বিপিএম, পিপিএম মহোদয়ের দিক নির্দেশনায় নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে কান্নারত অবস্থায় এক নবজাতক শিশুকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

পরবর্তীতে শিশুটিকে নান্দাইল থানার নারী ও শিশু হেল্প ডেস্কে নিবিড় পরিচর্যা সহ চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। বিষয়টি উপজেলা সমাজসেবা অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে অবগত করা হয়। দিনভর নান্দাইল মডেল থানার নারী ও শিশু হেল্প ডেস্কে শিশুটিকে সেবা দেয়া হচ্ছে। পরবর্তীতে উপজেলা সমাজসেবা অফিসের মাধ্যমে শিশুর দত্তক নেওয়ার সার্কুলার জারির প্রেক্ষিতে মোট ০৭টি আবেদন গৃহীত হয়।

আবেদন যাচাই বাছাই শেষে জামালপুরের জনৈক ডাক্তার দম্পত্তিকে কন্যা শিশুটিকে লালন পালনের জন্য উপযুক্ত মনে হওয়ায় আগামীকাল ইং ০৩/০৩/২০২৪ তারিখ আনুষ্ঠানিকভাবে শিশুটিকে দত্তক প্রদান করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com